বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

নির্বাচন বানচালের নামে যারা অগ্নি সন্ত্রাস করছে তাদের ক্ষমা নেই : প্রধানমন্ত্রী

নির্বাচন বানচালের নামে যারা অগ্নি সন্ত্রাস করছে তাদের ক্ষমা নেই : প্রধানমন্ত্রী

ডেস্ক রিপোর্ট :
আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, নির্বাচন বানচালের নামে যারা অগ্নি সন্ত্রাস করছে তাদের ক্ষমা নেই। নির্বাচন করতে দেবে না বলে আগেও আগুন দিয়েছে, এখনও দিচ্ছে। আগুন নিয়ে খেলা দেশের মানুষ মেনে নেবে না।

আজ শুক্রবার (১৭ নভেম্বর) বিকেলে রাজধানীর তেজগাঁওয়ে আওয়ামী লীগের জেলা কার্যালয়ে দলের নির্বাচন পরিচালনা কমিটির সভায় শেখ হাসিনা এ কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, অস্ত্র হাতে রাতের অন্ধকারে না, ভোটের মধ্য দিয়ে সরকার গঠন হবে। সব সময় আমাদের লক্ষ্য ছিল জনগণের ভোটের অধিকার নিশ্চিত করা।

আওয়ামী লীগের সভাপতি বলেন, আমরা সরকারে আসার পর থেকে একের পর এক নির্বাচন হয়েছে। এখানে নানা ধরনের অনিয়ম দেখেছি। যখনই আমরা সুযোগ পেয়েছি, সেগুলো সংশোধন করে জনগণের ভোটের অধিকার যাতে নিশ্চিত হয়, তার ব্যবস্থা করেছি। নির্বাচন কমিশন গঠনের জন্য একটি আইন পর্যন্ত করে দিলাম। আইনের মাধ্যমে নির্বাচন কমিশন গঠন হবে। তিনি বলেন, ‘আমার ভোট আমি দেব, যাকে খুশি তাকে দেব’—এই স্লোগান দিয়ে আমরা মানুষকে তাদের ভোটের অধিকার সম্পর্কে সচেতন করি এবং ভোট ও ভাতের অধিকার আদায়ের সংগ্রাম করি।

এ সময় শ্রমিক আন্দোলন প্রসঙ্গ নিয়ে প্রধানমন্ত্রী বলেন, ‘আওয়ামী লীগ বাদ দিয়ে যারা ক্ষমতায় ছিল তারা শ্রমিকদের জন্য কী করেছে, যা করেছে আওয়ামী লীগ সরকার করেছে।’

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech